ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

শিক্ষা

জালিয়াতির বিষয়ে শাবিপ্রবি শিক্ষক সমিতির চিঠি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জালিয়াতির বিষয়ে শাবিপ্রবি শিক্ষক সমিতির চিঠি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জালিয়াতির ঘটনার মূল উদঘাটন করতে রাষ্ট্রপতি বরাবর এবার চিঠি দিতে যাচ্ছে শিক্ষক সমিতি।

সিলেট(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জালিয়াতির ঘটনার মূল উদঘাটন করতে রাষ্ট্রপতি বরাবর এবার চিঠি দিতে যাচ্ছে শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ে শিক্ষক সমিতির সভায় তিন দফা সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিদ্ধান্তগুলো হচ্ছে, সহকারী অধ্যাপক রামকৃষ্ণ সাহার সাথে উপাচার্যের আচরণে শিক্ষক সমিতির তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ, ভর্তি পরিক্ষায় জালিয়াত চক্রের মূল উদঘাটন করতে প্রশাসনকে আইসিটি আইনে মামলার অনুরোধ এবং জালিয়াত চক্রের মূল উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে আচার্য ও রাষ্ট্রপতি আবদুল হামিদকে চিঠির মাধ্যমে অনুরোধ করা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সামসুল আলম বাংলানিউজকে জানান, বিশ্ববিদ্যালয় গবেষণায় দেশের শীর্ষে সেখানে জালিয়াতির ঘটনা মেনে নেওয়া যায় না।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa