ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবির অফিসার সমিতির নির্বাচনে আ’লীগের জয়

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জাবির অফিসার সমিতির নির্বাচনে আ’লীগের জয় সভাপতি মো. মাসুদুর রহমান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজীম উদ্দিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) অফিসার সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলকে হারিয়ে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে আওয়ামী লীগের প্যানেল।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) অফিসার সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলকে হারিয়ে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে আওয়ামী লীগের প্যানেল।

আওয়ামী লীগ প্যানেলের সভাপতি পদে মো. মাসুদুর রহমান (উপ-পরীক্ষা নিয়ন্ত্রক) ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আজীম উদ্দিন (সহকারী রেজিস্ট্রার-এস্টেট) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ডেপুটি রেজিস্ট্রার (উচ্চশিক্ষা ও বৃত্তি-২) ও নির্বাচন কমিশনার  এ বি এম আজিজুর রহমান বাংলানিউজকে জানান, নির্বাচনে ১৫টি পদের মধ্যে আওয়ামী লীগ পেয়েছে ১৩টি পদ। সম্বলিত অফিসার ঐক্য ফোরাম পেয়েছে ২টি পদ এবং বিএনপির প্যানেল একটিও পদ পায়নি।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে সকাল ৯টা থেকে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর আড়াইটায়। এবারের নির্বাচনে ২৮২ জন ভোটারের মধ্যে ২৭৭ জন তাদের ভোট দিয়েছেন।

আওয়ামী লীগ প্যানেলের আরও যারা জয়ী হয়েছেন, তারা হলেন- সহ সভাপতি মো. সারোয়ার হোসেন (ছাত্র শিক্ষক কেন্দ্রের উপ-পরিচালক), সহ সাধারণ সম্পাদক নূরে-এ-কামাল পিংকু (সহকারী রেজিস্ট্রার), কোষাধ্যক্ষ আবু মোহাম্মদ কাউসার (সহকারী কম্পট্রোলার), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়া (শারীরিক শিক্ষা অফিসের সহকারী পরিচালক), প্রচার সম্পাদক এলিজা সুলতানা (শারীরিক শিক্ষা অফিসের ফিজিক্যাল ইন্সট্রাক্টর)।

সদস্যরা হলেন- ডা.বীরেন্দ্র কুমার সাহা (মেডিক্যাল অফিসার), বলাই চন্দ্র পাল (সহকারী কম্পট্রোলার), আসাদুজ্জামান (সহকারী প্রকৌশলী-সিভিল-২), এম এ বারী চৌধুরী (প্রশাসনিক অফিসার), সাবিহা কবীর শান্তা ও মৌসুমী  মজিদ (শারীরিক শিক্ষা অফিসের ফিজিক্যাল ইন্সট্রাক্টর)।

সম্বলিত অফিসার ঐক্য ফোরামের প্যানেল থেকে সদস্য পদে জয়ী হয়েছেন মো. আ. সাত্তার (কম্পট্রোলার অফিস) ও মো. এহমেশামুল হক  মিন্নু (জীববিজ্ঞান অনুষদ)।

এবারের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলেও জানান নির্বাচন কমিশনার।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।