ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সাংস্কৃতিক জোটের সভাপতি শুভ্র সম্পাদক নাজমুল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
সাংস্কৃতিক জোটের সভাপতি শুভ্র সম্পাদক নাজমুল

২০১৬-১৭ বছরের জন্য তৌহিদ হাসান শুভ্রকে সভাপতি ও মো. নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোট।  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ২০১৬-১৭ বছরের জন্য তৌহিদ হাসান শুভ্রকে সভাপতি ও মো. নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোট।  

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) সংগঠনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জোটের নিয়মানুযায়ী বিশ্ববিদ্যালয়ের দশটি সাংস্কৃতিক সংগঠনের একজন করে প্রতিনিধি নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনের ফলাফল ঘোষণা করেন জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটের বিদায়ী সভাপতি জোবায়ের টিপু।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শুভ্র সভাপতি নির্বাচিত হন। অপরদিকে ৫টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন নাজমুল।

এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন- আবু সাঈদ (জাহাঙ্গীরনগর থিয়েটার-টিএসসি) ও মুশফিকুস সালেহীন (জেইউডিও), অর্থ সম্পাদক নজির আমিন চৌধুরী জয় (জহির রায়হান চলচ্চিত্র সংসদ), দফতর সম্পাদক সাইফুল ইসলাম আকাশ (আবৃত্তি সংগঠন ধ্বনি), প্রচার সম্পাদক মো. আবির মিয়া (জলসিঁড়ি)।

কার্যকরী সদস্য- স্বাগতম সাহা নীল (জেইউডিএস), রফিকুল ইসলাম রাজু (আনন্দন), মাহাথির মুহাম্মদ (চলচ্চিত্র আন্দোলন) নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।