ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিএফডিএফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
রাবিতে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিএফডিএফ রাবিতে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস প্রথম আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম (বিএফডিএফ)। রানারআপ হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব (রুয়েটডিসি)।

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস প্রথম আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম (বিএফডিএফ)। রানারআপ হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব (রুয়েটডিসি)।

রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ডিবেটার অব দ্যা ফাইনাল হয়েছেন বিএফডিএফ’র রিমন এবং ডিবেটার অব দ্যা কমপিটিশান হয়েছেন রুয়েটডিসি’র সায়েম। এছাড়াও ব্যক্তিগত বিতর্ক প্রতিযোগিতায় ৬ বিতার্কিককে পুরস্কৃত করা হয়।  

শহীদ সোহরাওয়ার্দী হল বিতর্ক পাঠশালা আয়োজিত এ বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান।  

বিতর্ক পাঠশালার সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর মো.মিজানুর রহমান, সমাজকর্ম বিভাগের সভাপতি প্রফেসর ছাদেকুল আরেফিন মাতিন, রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর শাহ আজম এবং হল প্রাধ্যক্ষ প্রফেসর আনিসুর রহমান।

‘যুক্তির শাণিত স্রোতে আঁকি মুক্তির মহাকাল’ এ স্লোগানকে সামনে রেখে ২০১১ সালে প্রতিষ্ঠিত হয় শহীদ সোহরাওয়ার্দী হল বিতর্ক পাঠশালা।

বাংলাদেশ সময়: ০৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।