ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবি উপাচার্যের বিরুদ্ধে তদন্ত কমিটির তদন্ত দ্বিতীয় দিনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
বেরোবি উপাচার্যের বিরুদ্ধে তদন্ত কমিটির তদন্ত দ্বিতীয় দিনে

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য অধ্যাপক ড. একেএম নূর-উন-নবীর বিরুদ্ধে টেন্ডার বাণিজ্যসহ কোটি কোটি টাকা আত্মসাৎ এর অনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের গঠন করা তদন্ত কমিটি দ্বিতীয় দিনের মতো তদন্ত করেছেন।

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য অধ্যাপক ড. একেএম নূর-উন-নবীর বিরুদ্ধে টেন্ডার বাণিজ্যসহ কোটি কোটি টাকা আত্মসাৎ এর অনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের গঠন করা তদন্ত কমিটি দ্বিতীয় দিনের মতো তদন্ত করেছেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে স্থানীয় আরডিআরএস অফিসে তদন্ত কমিটির তিন সদস্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক সমিতি, অফির্সাস এ্যাসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়নের সাথে কথা বলেন।

এর আগে কমিটির নেতৃবৃন্দ উপাচার্য ড. একেএম নূর-উন-নবী কর্তৃক নির্যাতিত শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের সাথেও কথা বলেন।

তদন্ত কমিটি সোমবার (২৬ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. একেএম নূর-উন-নবী ও বিভিন্ন দপ্তর প্রধানদের সাথে কথা বলেন।

মঞ্জুরি কমিশনের প্রশাসন বিভাগের সদস্য সচিব ফকরুল ইসলামকে প্রধান করে তিন সদস্যের কমিটিতে রয়েছেন সদস্য অধ্যাপক আখতার হোসেন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. মোহাম্মদ মিজান উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭,২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।