ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

রাবির প্রথমবর্ষের ক্লাস শুরু ১৭ জানুয়ারি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
রাবির প্রথমবর্ষের ক্লাস শুরু ১৭ জানুয়ারি রাজশ‍াহী বিশ্ববিদ্যালয় (লোগো)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবষের্র শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ২০১৭ সালের ১৭ জানুয়ারি। এর আগে ১ জানুয়ারি ক্লাস শুরু হওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছিলো।

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবষের্র শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ২০১৭ সালের ১৭ জানুয়ারি। এর আগে ১ জানুয়ারি ক্লাস শুরু হওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছিলো।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০১৭ সালের ৩ জানুয়ারি ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শেষ হবে। ফলে ১ জানুয়ারি থেকে প্রথম বর্ষের ক্লাস শুরু হওয়ার কথা থাকলেও তার পরিবর্তে ১৭ জানুয়ারি থেকে ক্লাস শুরু হবে।

চলতি বছরের ২৪ থেকে ২৭ অক্টোবর ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় ৪ হাজার ১৪৯ সিটের বিপরীতে ৭৮ হাজার ৯৫৯ পরীক্ষার্থী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
আরবি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।