ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

শিক্ষা

পিইসি-জেএসসি’তে মাইলস্টোনের ধারাবাহিক সাফল্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
পিইসি-জেএসসি’তে মাইলস্টোনের ধারাবাহিক সাফল্য মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ।

ঢাকা: প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ।  

এ বছর মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের অন্তর্ভুক্ত মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে এক হাজার ২২১ জন শিক্ষার্থী পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

উভয় মাধ্যমে শতকরা পাসের সঙ্গে জিপিএ-৫ অর্জন করেছে এক হাজার ১৩৪ জন।

অন্যদিকে জেএসসিতে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে এক হাজার ৮ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ নেয়। এখানেও শতভাগ পাসের সঙ্গে জিপিএ-৫ পেয়েছে ৮৫৩ জন।  

উভয় পরীক্ষায় ধারাবাহিকভাবে সাফল্য ধরে রাখায় মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম বলেন, শিশুদের পরীক্ষায় সেরা ফলাফল অর্জন আমাদের অভিজ্ঞতা ও সর্বাত্মক প্রচেষ্টার ফসল। শিশুবান্ধব পড়ার পরিবেশ, দক্ষ শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকদের সর্বাত্মক সহযোগিতা ছিলো বলেই আমরা প্রত্যাশা মতো ভালো করতে পারছি। এ ধারা বজায় রেখেই আমরা এগিয়ে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa