ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবিতে বেপরোয়া গাড়ি চালকদের বিরুদ্ধে অভিযান, মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
রাবিতে বেপরোয়া গাড়ি চালকদের বিরুদ্ধে অভিযান, মামলা

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বেপরোয়া গতিতে গাড়ি চালানো চালকদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এসময় বেপরোয়া বাইক চালানোর দায়ে এক বহিরাগত যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া কয়েকজনকে আটক করা হয়। আটকদের পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ক্যাম্পাসে যৌথভাবে এ অভিযান চালায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, ক্যাম্পাসে অনিয়ন্ত্রিতভাবে ইচ্ছেমতো যানবাহন চলাচল রোধ করতে এ অভিযান চালানো হয়েছে। দ্রুত গতিতে বাইক চালানোর কারণে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে এ অভিযান চালানো হয়েছে। এটি অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, অভিযান চলাকালে দ্রুত গতিতে গাড়ি চালানো, ড্রাইভিং লাইসেন্স না থাকা, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনুমোদিত স্টিকার না থাকার কারণে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। পরে আটকদের সতর্ক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। এসময় ট্রাফিক আইন ভঙ্গ করার অপরাধে পুলিশ বহিরাগত একজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।