ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি গার্হস্থ্য ইউনিটের ফল প্রকাশ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
ঢাবি গার্হস্থ্য ইউনিটের ফল প্রকাশ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি অফিসে ফল প্রকাশ করছেন ঢাবি উপাচার্য ড. মো. আখতারুজ্জামান/ছবি:

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর)  দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি অফিসে ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করেন।

ভর্তি পরীক্ষায় অবতীর্ণ প্রতিটি ছাত্রী তার উচ্চমাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সন ও মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার ফল জানতে পারবেন।

আবেদনকারীরা যেকোনো অপারেটরের মোবাইল ফোন থেকে DU GOC< roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS এ ফলাফল জানতে পারবেন।

ভর্তি পরীক্ষায় আবেদনকারীর সংখ্যা ছিলো ৮ হাজার ৭৪৫ জন। অংশগ্রহণ করে ৫ হাজার ৮৬৯ জন। পাস করেছে ৫ হাজার ২৭৪ জন (বিজ্ঞান ৩৪৪২ জন, মানবিক ৮৭৪ জন, ব্যবসায় ৯৩৭ জন ও গার্হস্থ্য অর্থনীতি ২১জন)। আসন সংখ্যা ২ হাজার ৪৭৫ জন।

উত্তীর্ণদের ৩১ ডিসেম্বর থেকে ২০১৮ সালের ৭ জানুয়ারি মধ্যে বিষয় পছন্দ ফরম পূরণ করতে হবে। কোটায় আবেদরকারীদের একই সময়ের মধ্যে জীব বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে ফরম সংগ্রহ করতে হবে।

ফলাফল নিরীক্ষণের জন্য ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি ২০১৮ পর্যন্ত জীব বিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।