ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবি আইএসআরটি অ্যালামনাই-এর পুনর্মিলনী ২৭ জানুয়ারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
ঢাবি আইএসআরটি অ্যালামনাই-এর পুনর্মিলনী ২৭ জানুয়ারি

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইএসআরটি (পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

পুনর্মিলনী অনুষ্ঠানে পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউটের সাবেক শিক্ষার্থীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। অনুষ্ঠান আয়োজনের জন্য মাথাপিছু ১ হাজার টাকা চাঁদা ধরা হয়েছে।

যারা পুনর্মিলনীতে অংশ নিতে চান তাদের আগামী ২০ জানুয়ারির মধ্যে চাঁদার নির্ধারিত টাকা জমা দিতে হবে। রেজিস্ট্রেশনের বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ মোস্তফা: ০১৭৭৭৮৩৭৬৪৩।

দিনব্যাপী অনুষ্ঠানটি ইনস্টিটিউট প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট বাংলাদেশে ফলিত পরিসংখ্যান বিষয়ে প্রশিক্ষণ ও গবেষণার অগ্রযাত্রী। স্বনামধন্য শিক্ষাবিদ এবং বাংলাদেশ পরিসংখ্যান শিক্ষার অগ্রপথিক জাতীয় অধ্যাপক ড. কাজী মোতাহার হোসেন ১৯৬৪ সালে এই ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেন। বিগত ৫০ বছর এই ইনস্টিটিউট থেকে অনেক মেধাবী পরিসংখ্যানবিদের জন্ম হয়েছে যারা দেশ-বিদেশের শিক্ষাঙ্গন, শিল্প প্রতিষ্ঠান, সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানে উল্লেখযোগ্য অবদান রাখছেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এমইউএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ