ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির নতুন প্রক্টর সিকদার জুলকারনাইন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
জাবির নতুন প্রক্টর সিকদার জুলকারনাইন জাবির নতুন প্রক্টরিয়াল টিম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইনকে নতুন প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার (২৮ মার্চ) সন্ধ্যায় নতুন রেজিস্ট্রার ভবনে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার আবু বকর সিদ্দিকের কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এছাড়া ১২জন শিক্ষককে নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

নতুন প্রক্টরিয়াল বডির সদস্যরা হলেন- পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. হাবীবুর রহমান, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবেল, আইন ও বিচার বিভাগের প্রভাষক সুপ্রভাত পাল, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক আকলিমা আক্তার, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের প্রভাষক সোলরানা আকতার, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক সুমাইয়া শিফাত, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মিরাজ রহমান খান, সরকার ও রাজনীতি বিভাগের প্রভাষক ইখতিয়ার উদ্দিন ভুঁইয়া, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মোসাব্বের হোসেন, লোক প্রশাসন বিভাগের মনির উদ্দিন শিকদার, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক কাজী গোলাম মর্তুজা এবং ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের প্রভাষক এস এম এ মওদুদ আহমেদ।

এ বিষয়ে নতুন প্রক্টর জুলকারনাইন বলেন, সবাইকে নিয়ে ক্যাম্পাসকে আরও গতিশীল করতে চাই। এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতি সংগঠনসহ শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।