ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

নিয়ম মেনে পরীক্ষার হলে ঢুকছে পরীক্ষার্থীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪১ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
নিয়ম মেনে পরীক্ষার হলে ঢুকছে পরীক্ষার্থীরা হলে ঢুকছেন পরীক্ষার্থীরা-ছবি-সুমন শেখ

ঢাকা:  নিয়ম মেনে চেকিংয়ের পর পরীক্ষা হলে পরীক্ষার্থীদের ঢুকতে দেওয়া হচ্ছে। রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজে সোমবার (২ এপ্রিল) সকাল ৯টা থেকে পরীক্ষার্থীদের ঢুকতে দেওয়া হয়। মাইকে চলছে পরীক্ষার হলে ঢোকার নিয়মকানুন ঘোষণা। 

সকাল ৯টা ৩৫ মিনিটে প্রশ্নপত্রের খাম খোলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এসময় শিক্ষা সচিবসহ কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

এসময় মন্ত্রী গেট থেকে সরে গিয়ে পরীক্ষার্থীদের ভেতরে প্রবেশের জন্য অভিভাবকদের অনুরোধ করেন।

 প্রশ্নপত্রের খাম খুলছেন শিক্ষামন্ত্রী-ছবি-সুমন শেখপ্রথমদিন বাংলা পরীক্ষা থাকার কারণে পরীক্ষার্থীরা প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড ব্যতীত অন্য যে কোনো কাগজ ও ঘড়ি ও ইলেক্ট্রনিক্স পণ্য ছাড়াই ঢুকছে।  

কলেজটির গেটেও নিরাপত্তা প্রহরীদের কড়া চেকিং লক্ষ করা গেছে। কলেজের ভেতরে পরীক্ষার্থীরা ঢোকার পরও সিট খুঁজে পেতে কলেজ কর্তৃপক্ষকে সচেষ্ট দেখা গেছে।

তবে পরীক্ষার্থীদের সঙ্গে অভিভাবকদের আসার কারণে রাস্তায় তীব্র যানজট লক্ষ করা গেছে। যানজটের কারণে কিছু পরীক্ষার্থী নির্ধারিত সময়ের পরে প্রবেশ করেছে। কেন্দ্রের নিয়মানুসারে তাদের রোল নম্বর ও কলেজসহ সব তথ্য নিয়ে পরীক্ষার হলে পৌঁছে দিতে দেখা গেছে কেন্দ্রে নিয়োজিত কর্মকর্তাদের।  

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
এমএএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।