ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

মোবাইল নিয়ে কেন্দ্রে যাওয়ায় ৩ শিক্ষককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
মোবাইল নিয়ে কেন্দ্রে যাওয়ায় ৩ শিক্ষককে অব্যাহতি

লালমনিরহাট: পরীক্ষা কেন্দ্র মোবাইল নিয়ে প্রবেশ করায় লালমনিরহাটের পাটগ্রামে তিন শিক্ষককে কক্ষ পরিদর্শকের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (০২ এপ্রিল) এইচএসসি পরীক্ষা চলাকালে পাটগ্রাম সরকারি কলেজ কেন্দ্রে তাদের অব্যাহতি দেওয়া হয়।

শিক্ষকরা হলেন- পাটগ্রাম সরকারি কলেজের শিক্ষক আসমা খাতুন, পৌর টেকনিক্যাল কলেজের শিক্ষক নাজমুল হুদা রাসেল ও নর্থ বেঙ্গল টেকনিক্যাল কলেজের শিক্ষক মাহবুব হোসেন বসুনীয়া।

জানা গেছে, পাটগ্রাম সরকারি কলেজ কেন্দ্রে পৃথকভাবে এইচএসসি সাধারণ ও টেকনিক্যাল শাখার পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এইচএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ব্যবহারের বিধি নিষেধ উপেক্ষা করে ওই কেন্দ্রে তিন শিক্ষক মোবাইল ব্যবহার করেন। পরে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর কুতুবুল আলম কেন্দ্র পরিদর্শনে গিয়ে বিষয়টি দেখতে পান। এ ঘটনায় ওই তিন শিক্ষকে দায়িত্ব থেকে অব্যাহতি দেন ইউএনও।


ইউএনও বাংলানিউজকে বলেন, কেন্দ্রে মোবাইল নিয়ে যাওয়ার কারণে তিন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়াও সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষদের এসব শিক্ষককে কারণ দর্শানোর নোটিস দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।