ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

উসকানিতে যেন নায্য দাবি না হারায়: মাকসুদ কামাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
উসকানিতে যেন নায্য দাবি না হারায়: মাকসুদ কামাল সংবাদ সম্মেলনে কথা বলছেন মাকসুদ কামাল। পাশে অন্য শিক্ষকেররা/ছবি: জিএম মুজিবুর

ঢাকা: কোটা সংস্কারের নায্য আন্দোলন যেন কারো উসকানিতে হারিয়ে না যায় সেজন্য শিক্ষার্থীদের নজর রাখতে বলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।  

বুধবার (১১ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসি রাজু ভাস্কর্যের পাদদেশে শিক্ষার্থীদের সমাবেশে সংহতি জানিয়ে তিনি একথা বলেন।

এসময় শিক্ষক সমতির সাধারণ সম্পাদক অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, কবি মুহাম্মদ সামাদ, অধ্যাপক জিয়াউর রহমানসহ বেশ কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

অধ্যাপক মাকসুদ বলেন, তোমাদের নায্য দাবিতে আমাদের সমর্থন রয়েছে। উপাচার্যও সমর্থন দিয়েছেন। শিক্ষকদের যদি কোনো ভুল হয় তাহলে আমরা ক্ষমাপ্রার্থী। ক্যাম্পাসের সমস্যা আমরা নিজেরা মিলে সমাধান করবো। পুলিশি হামলার নিন্দা জানাচ্ছি।  

‘প্রধানমন্ত্রী আমাদের আশা-ভরসার প্রতীক। তিনি কোটার বিষয়ে সুস্পষ্ট বক্তব্য দেবেন। আর তোমাদের মধ্যে কেউ যদি আটক থাকে তাহলে প্রক্টরিয়াল টিমকে জানাবে। আমরা ব্যবস্থা নেবো। ’

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।