ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

আবারও ক্লাস বর্জনের ঘোষণা জবি শিক্ষার্থীদের

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মে ২, ২০১৮
আবারও ক্লাস বর্জনের ঘোষণা জবি শিক্ষার্থীদের

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): প্রকাশনা জালিয়াতির অভিযোগে চাকরিচ্যুত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইংরেজি বিভাগের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন আহমদকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে চাকরিতে পুনর্বহালের দাবিতে বৃহস্পতিবার (৩ মে) থেকে আবারও ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা।

বুধবার (২ মে) দুপুরে আন্দোলনকারী শিক্ষার্থীদের জরুরি সভা শেষে  আন্দোলনকারী শিক্ষার্থীরা এ তথ্য জানান।

আন্দোলনকারী শিক্ষার্থী গালিব আফসারি বাংলানিউজকে বলেন, আগামী ১০ কার্য দিবসের মধ্যে নাসির স্যারকে সসম্মানে চাকরিতে পুনর্বহাল করতে হবে।

সেজন্য আমরা আগামীকাল বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক দিয়েছি। এটা বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীদের মতামতের ভিত্তিতেই। কারণ জবির কোন শিক্ষার্থী স্যারকে বিশ্ববিদ্যালয়ের বাহিরে রেখে ক্লাস-পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুক নন।  

এ বিষয়ে চাকরিচ্যুত শিক্ষক নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, সবকিছুর আগে আমার প্রিয় শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা তাদের আগামীর ভবিষ্যৎ তাই আমি চাই শিক্ষার্থী ক্লাস-পরীক্ষায় অংশ গ্রহণ করুক। তারা বড় হলেই আমি বড় হবো। আমার জন্য বিশ্ববিদ্যালয় বা আমার শিক্ষার্থীদের ক্ষতি হোক তা আমি চাই না।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ০২, ২০১৮
কেডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।