ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ঢাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, মে ৫, ২০১৮
ঢাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি ফয়েজ সভাপতি, রাজীব সাধারণ সম্পাদক,আশিক সাংগঠনিক সম্পাদক।

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে।এতে সভাপতি হিসেবে ফয়েজ উল্লাহ ও সাধারণ সম্পাদক হিসেবে রাজীব দাস  নির্বাচিত হয়েছেন।

শনিবার (৫ মে) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংগঠনের ৩২ তম কাউন্সিলে আগামী এক বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়।

এতে সাংগঠনিক সম্পাদক হন হাসিব মোহাম্মদ আশিক।

কমিটির বাকি সদস্যরা হলেন সহ-সভাপতি নির্ঝর কান্তি পাল, সাখাওয়াত ইসলাম ফাহাদ, শিপন দে, তন্ময় পাল রজত, প্রণব চক্রবর্তী,  তুষার পাল, সহ- সাধারণ সম্পাদক-রাগিব নাঈম, স্বপন নাইডু, খাইরুল ইসলাম শুভ, কোষাধ্যক্ষ- জয় রায়, দফতর বিষয়ক সম্পাদক অপূর্ব রায়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহিদ জামিল, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নিসর্গ নিলয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহির শাহরিয়ার রেজা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লিটন সরকার, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাগর রায় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ঐশ্বর্য আহমেদ, সদস্য তুহিন কান্তি দাস, শিমুল কুম্ভকার, কাজী মালিহা, কল্লোল সরকার, প্রত্ন প্রতিম মেহদি, আব্দুল করিম ও তাসলিমা হোসেন নদী।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ০৫, ২০১৮
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।