ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

উপাচার্য বিরোধী আন্দোলনে জাবিতে প্রতীকী সিনেট শনিবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ১০, ২০১৮
উপাচার্য বিরোধী আন্দোলনে জাবিতে প্রতীকী সিনেট শনিবার সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) উপাচার্য বিরোধী আন্দোলনের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১২ মে) প্রতীকী সিনেট বসছে।

বৃহস্পতিবার (১০ মে) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডিন অফিসে ‘বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ’ সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ আহমেদ বলেন, বর্তমান উপাচার্য অনৈতিক ও অযৌক্তিকভাবে বিশ্ববিদ্যালয় পরিচালনা করে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করছেন।

এ উপাচার্যের স্বৈরাতান্ত্রিক কর্মকাণ্ডের প্রতিবাদে আমরা শনিবার সকাল ১০টায় উপাচার্যের কার্যালয়ের সামনে প্রতীকী সিনেট অধিবেশন আয়োজন করতে যাচ্ছি। সেখানে বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক পরিস্থিতির বিষয়ে বিস্তারিত আলোচনা করে বিশ্ববিদ্যালয়ের করণীয় নির্ধারণ করা হবে।

সংবাদ সম্মেলনে ‘বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ’র সভাপতি অধ্যাপক অজিত কুমার মজুমদার, অধ্যাপক খন্দকার হাসান মাহমুদ, অধ্যাপক আলমগীর কবির, সহযোগী অধ্যাপক হোসনে আরা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মে ১০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।