ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ট্রাস্ট কলেজে এইচএসসি ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
ট্রাস্ট কলেজে এইচএসসি ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত ট্রাস্ট কলেজ মিলনায়তনে ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত/ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানী ঢাকার উত্তরাস্থ ট্রাস্ট কলেজে উচ্চমাধ্যমিক শ্রেণির ১ম বর্ষের (শিক্ষাবর্ষ ২০১৮-১৯) ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০২ জুলাই) ট্রাস্ট কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও উপাচার্য ইমেরিটাস প্রফেসর ড. আবদুল মান্নান চৌধুরী।

ট্রাস্ট কলেজের অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেচুরাস লি. এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউরেকো ইউডা, ঢাকা জেলা পরিষদের ১নং সদস্য মুহাম্মদ সামসুদ্দিন লাভলু এবং ট্রাস্ট কলেজ গভর্নিং বডি’র সদস্য মাহামুদা শিরীন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্ট কলেজের ইসলাম শিক্ষা বিভগের প্রভাষক তৌহিদুল ইসলাম।
অনুষ্ঠানে নবাগতদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর খোকন চন্দ্র সরকার।

পৌরনীতি বিভাগের প্রভাষক আকলিমা আক্তার চম্পার উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর আহসান-উল-আলম, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক সুমন মিয়া এবং নবাগত ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাসমিয়া জাহান, কাকলী আক্তার, মেহেদি হাসান ইমন এবং রাফিউল ইসলাম। অনুষ্ঠান শেষে নবাগত ছাত্র-ছাত্রীদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।