ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ইউজিসির সঙ্গে কুবির বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
ইউজিসির সঙ্গে কুবির বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি ইউজিসির সঙ্গে কুবির বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি

কুবি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (২০১৮-১৯) অর্থবছরের বিভিন্ন লক্ষ্যমাত্রা নিয়ে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি সম্পন্ন হয়েছে।

রোববার (০৭ জুলাই) সকালে কমিশনের অডিটোরিয়ামে ইউজিসি সদস্য অধ্যাপক ড. এম শাহ্ নওয়াজ আলীর সভাপতিত্বে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল আগামী এক বছরে বিশ্ববিদ্যালয়ে নতুন বিভাগ অন্তর্ভুক্তিকরণ, ল্যাবের অাধুনিকায়ন এবং বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালার আয়োজনের কথা রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ইউজিসির চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. মো. খালেদ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের।

সরকারি কর্ম ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সঙ্গে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের (২০১৮-১৯) অর্থ বছরের বার্ষিক কর্ম সম্পাদনের অংশ হিসেবে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।