ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

হবিগঞ্জে শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষায় ৩০ জুলাই শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
হবিগঞ্জে শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষায় ৩০ জুলাই শুরু

হবিগঞ্জ: হবিগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে ২৫৮ শূন্য পদের বিপরীতে মৌখিক পরীক্ষায় অংশ নিচ্ছেন ৭৯২ প্রার্থী। এর আগে ১৫ হাজার ৭০৭ আবেদনের পর লিখিত পরীক্ষায় অংশ নেন ১০ হাজার ৩০০ জন।

আগামী ৩০ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মৌলিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৪ জুলাই) জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (চলতি দায়িত্ব) মো. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১১ এপ্রিল হবিগঞ্জ জেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫৮ সহকারী শিক্ষকের শূন্যপদে লিখিত পরীক্ষার জন্য আবেদন করেন ১৫ হাজার ৭০৭ জন। এর মধ্যে পরীক্ষায় অংশ নেন ১০ হাজার ৩০০ জন চাকরি প্রত্যাশী। এ থেকে উত্তীর্ণ হন ৭৯২ জন প্রার্থী। তারা আগামী ৩০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত মৌখিক পরীক্ষায় অংশ নেবেন।

হবিগঞ্জের ৮ উপজেলায় লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে নবীগঞ্জ উপজেলায়-২১৩, হবিগঞ্জ সদর-১০৯, লাখাই-৬৩, চুনারঘাট ১০৭, মাধবপুর-৭৯, আজমিরীগঞ্জ-৭০, বানিয়াচংয়ে ১০২ ও বাহুবলে ৪৯ জন।

মৌলিক পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ২টা এবং বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত নেওয়া হবে। এতে হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদসহ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।