ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির তিন প্রতিবন্ধী শিক্ষার্থীর বৃত্তি লাভ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
ঢাবির তিন প্রতিবন্ধী শিক্ষার্থীর বৃত্তি লাভ শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ‘এলজি লাইফ’স গুড প্রতিবন্ধী শিক্ষার্থী ট্রাস্ট ফান্ড বৃত্তি’ দিয়েছে দক্ষিণ কোরিয়াভিত্তিক বহুজাতিক কোম্পানি এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

বুধবার (২৮ নভেম্বর) উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে এ বৃত্তির চেক তুলে দেন।

বৃত্তিপ্রাপ্ত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীরা হলেন- শাহানাজ আক্তার, ইনমানূয়েল টিটু মন্ডল ও তাসলিমা সুলতানা মিতু।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আহমেদ আবদুল্লাহ জামাল, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুল মালেক ও এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ’র হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স মাহমুদুল হাসান।

ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ ও সামাজিক বিজ্ঞান অনুষদ এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের স্নাতক পর্যায়ে অধ্যয়নরত অসচ্ছল ও মেধাবী তিন প্রতিবন্ধী শিক্ষার্থীকে এককালীন ১২ হাজার টাকা করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।