ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

শিক্ষা

শেখ হাসিনাকে ঢাবি উপাচার্যের অভিনন্দন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
শেখ হাসিনাকে ঢাবি উপাচার্যের অভিনন্দন শেখ হাসিনা ও মো. আখতারুজ্জামান

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও তার দল বিপুল ভোটে লাভ করায় অভিনন্দন জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানসহ বিশ্ববিদ্যালয়ের ১১০৩ শিক্ষক।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর ও নীল দলের আহ্বায়ক অধ্যাপক জেডএম পারভেজ সাজ্জাদ স্বাক্ষরিত পৃথক বিবৃতিতে এ অভিনন্দন জানানো হয়।

বিবৃতিতে ঢাবি উপাচার্য বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শভিত্তিক দল বাংলাদেশ আওয়ামী লীগকে জাতীয় নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করায় সর্বস্তরের জনগণকে জানাই অকৃত্রিম ধন্যবাদ ও অভিবাদন।

এ বিজয়ের মাধ্যমে দেশে বিরাজমান গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক ও মানবিক মূল্যবোধ আরও বিকাশ লাভ করবে এবং উন্নয়নের অব্যাহত ধারা বেগবান হবে বলেও উপাচার্য প্রত্যাশা ব্যক্ত করেন।

অন্যদিকে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বিবৃবিতে ‘টানা তিনবারসহ চারবারের নির্বাচিত প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিপুল উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। একইসঙ্গে দেশের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।