ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি ছাত্রীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
ঢাবি ছাত্রীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন মানববন্ধন, ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের তৃতীয়বর্ষের ছাত্রী সিথী কিবরিয়াকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভাগের সহপাঠীরা।

মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসি রাজু ভাস্কর্যের সামনে এ মানববন্ধন আয়োজন করা হয়। এতে ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক ও উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় লালমনিরহাটের সাবেক এক ছাত্রলীগ নেতা হাতিবান্ধা থানার দোয়ানী তিস্তা ব্যারেজ এলাকায় থেকে গত বুধবার (২ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে অপহরণের চেষ্টা করে।

মানববন্ধনে সমাজকল্যাণ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পল্লব বর্মন বলেন, ‘অপরাধী কোনো দলের নয়, তাই এ নিকৃষ্ট কাজের সঙ্গে জড়িতদের উপর্যুক্ত শাস্তির দাবি জানাচ্ছি। ’

ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র মাসুদ আল ইসলাম এ ঘটনায় দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

অপরদিকে, অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা তফিউজ্জামান জুয়েলকে প্রধান আসামি করে তার সহযোগীদের কয়েকজনের নামোল্লখ করে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।