ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

আদমজী ক্যান্ট. কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
আদমজী ক্যান্ট. কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯

ঢাকা: রাজধানীর আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (০২ ফেব্রুয়ারি) ঢাকা সেনানিবাসের কলেজ প্রাঙ্গণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।


 
প্রধান অতিথি তার বক্তব্যে কলেজের শিক্ষার্থীদের একাডেমিক ফলাফল ও শৃঙ্খলার মানের ভূয়সী প্রশংসা করেন বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
 
অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মো. শামসুর রহমান, কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহমেদ আলী, ঊর্ধ্বতন সামরিক-বেসামরিক কর্মকর্তারা, বিভিন্ন কলেজের অধ্যক্ষ, অভিভাবকমণ্ডলী, শিক্ষার্থীসহ প্রায় ছয় হাজার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 
২৯টি ইভেন্টে প্রায় ১২০০ শিক্ষার্থী সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নেন। সমাপনী দিবসের মূল আকর্ষণ ছিল বিএনসিসি ক্যাডেটদের আকর্ষণীয় মার্চপাস্ট ও শিক্ষার্থীদের মনোজ্ঞ ডিসপ্লে।
 
ঢাকা সেনানিবাসের প্রাণকেন্দ্রে অবস্থিত কলেজটি ১৯৬০ সালে প্রতিষ্ঠিত হয়। শিক্ষা, শৃঙ্খলা ও নৈতিকতা- এই তিনটি বিষয়কে মূলমন্ত্র হিসেবে নিয়ে কলেজের শিক্ষার্থীদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলা হয়। একাডেমিক কার্যক্রমের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল দৃঢ় করার উদ্দেশে প্রতিবছর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
এমআইএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।