ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবি ডিবেট অর্গানাইজেশনের সভাপতি তন্বী, সম্পাদক সাগর

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
জাবি ডিবেট অর্গানাইজেশনের সভাপতি তন্বী, সম্পাদক সাগর

জাবি: জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও) ২০২০ সেশনের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

নতুন ঘোষিত এ কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন রসায়ন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী তাজরীন ইসলাম তন্বী এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী শফি মাহমুদ সাগর।

শুক্রবার (২০ ডিসেম্বর) রাতে জুডো’র ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে জহির রায়হান মিলনায়তনের সেমিনাররুমে নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ফয়সাল মাহমুদ শান্ত।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি (বিতর্ক) সাইমুম মৌসুমী বৃষ্টি, সহ-সভাপতি (প্রশাসন) হৃদয় দাস, যুগ্ম সাধারণ সম্পাদক (বাংলা বিতর্ক) রোকেয়া আশা, যুগ্ম সাধারণ সম্পাদক (ইংরেজি বিতর্ক) সুমাইয়া তাসনুভা মীম, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) ফারহান সাকিব অয়ন, সাংগঠনিক সম্পাদক সাজিদ হাসান চৌধুরী অভি, সহ-সাংগঠনিক সম্পাদক জিল্লাল হোসেন সৌরভ, কোষাধ্যক্ষ তাসফিয়া আফরিন ফারিয়া, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক নূর আহমদ হোসেন বিন্দু, প্রেস ও মিডিয়া সম্পাদক হাসান মাহমুদ সম্রাট, দপ্তর সম্পাদক মনিকা ইয়াসমিন, প্রকাশনা সম্পাদক তাপসী দে প্রাপ্তি, শিক্ষা ও গবেষণা সম্পাদক আল রাব্বি সিমেন্স, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাফর ইমাম, ইংরেজি সেশন কো-অর্ডিনেটর আরিফ সোহেল।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ফারহান ইমন, নির্বাচিতা চক্রবর্তী, জান্নাতুল ফেরদৌস বৈশাখ, রাশেদ অনিক।

অন্যদিকে ইংরেজি বিতর্ক ফোরামের সমন্বয়ক মনোনীত হয়েছেন আইন ও বিচার বিভাগের ৪৫তম ব্যাচের রিদিতা তাহসীন অদিতি, সদস্য সচিব হিসেবে রাখা হয়েছে নৃবিজ্ঞান বিভাগের ৪৬তম ব্যাচের সুমাইয়া তাসনোভা মীমকে।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মুকসিমুল আহসান অপু, কৌশিক আজাদ প্রণয়, ফয়সাল মাহমুদ শান্ত ও ছাত্র উপদেষ্টা হিসেবে আছেন নোমান, ফাহমিনা বর্ষা, বিউটি আক্তার।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad