ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে নতুন মাইক্রোবাস-অ্যাম্বুলেন্স

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
শাবিপ্রবিতে নতুন মাইক্রোবাস-অ্যাম্বুলেন্স

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থীদের জন্য নতুন একটি মাইক্রোবাস ও একটি অ্যাম্বুলেন্স সংযুক্ত করা হয়েছে।

 

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাস উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, এ বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব গ্রহণের পর থেকেই বিশ্ববিদ্যালয়টিকে সর্বক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণ করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস পরিবহনপুলে যুক্ত হলো।

তিনি বলেন, দায়িত্বগ্রহণের পর এ পর্যন্ত সর্বমোট ১১টি  নতুন পরিবহন যুক্ত হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যে আরও দু’টি নতুন বাস যুক্ত হবে।

এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার,  প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম,  বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad