ঢাকা, রবিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

শিক্ষা

করোনায় কীভাবে স্কুল চালু করা যায় তা ভেবে দেখা হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
করোনায় কীভাবে স্কুল চালু করা যায় তা ভেবে দেখা হচ্ছে

কুড়িগ্রাম: চলমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে প্রাথমিক বিদ্যালয়গুলো কীভাবে চালু করা যায় তা ভেবে দেখা হচ্ছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নাগেশ্বরী উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এ কথা বলেন।

তিনি বলেন, বিদ্যালয় চালুর বিষয় নিয়ে কুড়িগ্রামে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এতে জেলার প্রত্যেক উপজেলার সব ইউনিয়ন থেকে দুইজন করে শিক্ষক ও এসএমসি সভাপতি অংশগ্রহণ করবেন। তাদের মতামতের ভিত্তিতে সম্ভব হলে কুড়িগ্রাম জেলায় পাইলট প্রকল্প হিসেবে পরীক্ষামূলক স্বল্প পরিসরে প্রাথমিক বিদ্যালয় চালু করা যাবে কি না, তা ভেবে দেখা হচ্ছে।

সভায় আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপ-পরিচালক খন্দকার ইকবাল হোসেন, সহকারী পরিচালক মোজাহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, কুড়িগ্রাম পিটিআই সুপারিনটেনডেন্ট এনামুল হক, নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর আহমেদ মাছুম, আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কাজী নাজমুল হুদা লাল, যুগ্ম সম্পাদক লিটন চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি এস এম রওশন আলম, উপজেলা শিক্ষা অফিসার স্বপন অধিকারী, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর কামরুজ্জামানসহ সহকারী শিক্ষা কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa