ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শিক্ষার্থীদের বাড়িতে অবস্থানের নির্দেশ জাবি প্রশাসনের

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
শিক্ষার্থীদের বাড়িতে অবস্থানের নির্দেশ জাবি প্রশাসনের

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): করোনা মহামারিতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের বাড়িতে অবস্থানের নির্দেশ দিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রশাসন।

রোববার (৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধের লক্ষ্যে শিক্ষা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুযায়ী ৩১ অক্টোবর পর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। এ সময় শিক্ষার্থীরা নিজ বাসস্থানে অবস্থান করে অনলাইন শিক্ষা কার্যক্রমে অংশ নেবে। শিক্ষার্থীদের নিজ বাসস্থানে অবস্থান নিশ্চিত করতে অভিভাবক ও স্থানীয় প্রশাসনকে নিবিড়ভাবে পরিবীক্ষণ করার আহ্বানও জানানো হয়।

এতে আরও বলা হয়, বিভাগ ও ইনস্টিটিউটগুলো অনলাইন ক্লাস অব্যহত রাখবে। সেক্ষেত্রে সকাল নয়টা থেকে বিকেল চারটার মধ্যে ক্লাস নিতে হবে।

এছাড়া পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ পূর্বের নিয়ম অনুযায়ী চলবে। অফিসে প্রবেশের সময় সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে হবে এবং সার্বক্ষণিক মাস্ক পরিধান করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।