ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট                  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

ঢাকা: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে।  

শনিবার (১০ অক্টোবর) সকালে রাজধানীর আশুলিয়ায় নিজস্ব ক্যাম্পাসে সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে এই অ্যালামনাই কমিটি গঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এই অ্যালামনাই অ্যাসোসিয়েশন কমিটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রধান রফিকুজ্জামান রুমান এবং সঞ্চালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক বুরহান ফয়সাল।

এসময় ভাইস চ্যান্সেলর সাবেক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকদের বলা হয় ‘ওয়াচডগ’। একটি দেশের সাংবাদিকরা জেগে থাকলে সে দেশে অন্যায়, ধর্ষণ, খুন, দুর্নীতি কোনো কিছুই সম্ভব নয়। আমাদের মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগ  থেকে যারা পাশ করে বের হয়েছেন তারা সততার সঙ্গে কাজ করবেন।  সবার আগে দেশকে প্রাধান্য দিবেন। কখন অন্যায়ের সঙ্গে আপোস করবেন না। হলুদ সাংবাদিকতা করেও অনেকে ধনী হচ্ছেন, এগুলো করবেন না। মনে রাখবেন, আপনারা শুধু দেশের চর্তুথ স্তম্ভ নয়, জাতির বিবেকও।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক মামুন উদ্দিন, রেহেনা সুলতানাসহ সাবেক শিক্ষার্থীরা।

মানারাত বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ডিপার্টমেন্টের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন যোবায়ের আহমদ, যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান হাফিজ, ফখরুল ইসলাম ও মাহমুদুল হাসান আশিক। সদস্য সচিব মাকসুসুর রহমান। এছাড়া সদস্য নাজমুস সাকিব সোহান, আহসান হাবীব সবুজ, আব্দুল্লাহ আল মুসান্না সাকিব, আব্দুল্লাহ আল মামুন, মোহাইমিনুল হক খান, সাইফুল আরিফ জুয়েল, আফরোজ ইসলাম, পাপলু রহমান, মোহাম্মদ জেনিম, ইসাবা তাসনিম, রাজিবুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩২৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এমএমআই/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।