ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবির নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
ইবির নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু ছবি: বাংলানিউজ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নির্মাণাধীন ভবন থেকে পড়ে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঘটেছে। রোববার (১৯ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণের কাজ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু হয়।

নিহত শ্রমিকের নাম মো.মনিরুল ইসলাম (২৫)। সে বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী হরিনারায়ণপুর ইউনিয়নের মন্ডলপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের আছে। পরিবার সূত্রে জানা যায়, মনির বিবাহিত। তার দুই বছরের এক ছেলে সন্তান রয়েছে।

জানা যায়, ভবনটির ৫ম তলায় কাজ চলছিল। কাজ চলাকালে মনিরুল ভবনের সাইডে দাঁড়িয়ে ভবনের নিচ থেকে মেশিনের সাহায্যে উপরে তোলা পাথরের বাংকার ধরতে যায়। এসময় অসাবধানতাবশত সে নিচে পড়ে যায়। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই তার মৃত্যু ঘটে।

ঘটনাস্থলে ইবি থানা পুলিশ উপস্থিত হয়ে নিহতের লাশ হেফাজতে নেয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়ায় নিয়ে যাওয়া হয়।

ইবি থানা পুলিশ জানায়, 'ভবন থেকে পড়ে গিয়ে মৃত্যু ঘটেছে এমনটাই আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আমরা নিশ্চিত হতে পারবো। '  

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘন্টা, অক্টোবর ১৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।