ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কলেজের শিক্ষক-কর্মচারীদের অ্যডহক নিয়োগের দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
কলেজের শিক্ষক-কর্মচারীদের অ্যডহক নিয়োগের দাবি

খুলনা: প্রাতিষ্ঠানিক ক্রুটিজনিত কারণে কাউকে বঞ্চিত না করে কলেজ সরকারিকরণের তারিখে কর্মরত শিক্ষক-কর্মচারীদের অন্তর্ভুক্ত করে অ্যডহক নিয়োগের দাবি জানানো হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সরকারি কলেজ শিক্ষক সমিতি খুলনা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

সরকারি কলেজ শিক্ষক সমিতি খুলনা শাখার সভাপতি সরকারি এমএ মজিদ কলেজ দিঘলিয়া খুলনার অধ্যক্ষ মির্জা নুরুজ্জামানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- সংগঠনের সাধারণ সম্পাদক সরকারি নর্থ খুলনা কলেজ তেরখাদার প্রভাষক (উদ্ভিদবিজ্ঞান) জিএম শাহিনুর রহমান, উপাধ্যক্ষ খান মো. রওশন আলী, সহকারী অধ্যাপক সরদার ইদ্রিস আলী, প্রভাষক মাহমুদ আক্তার, প্রভাষক জিএম সাইফুল ইসলাম, প্রভাষক মুসলিমা খানম ও কোষাধক্ষ্য সমীর কুমার সাহা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বৈষম্য না করে সরকারিকরণের তারিখ থেকে কর্মরত শিক্ষক-কর্মচারীদের অন্তর্ভুক্ত করে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে অ্যডহক নিয়োগের দাবি জানান।

মানববন্ধন শেষে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।