ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

চারুকলার ভর্তি বিশেষ ব্যবস্থায়: ঢাবি উপাচার্য

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
চারুকলার ভর্তি বিশেষ ব্যবস্থায়: ঢাবি উপাচার্য

ঢাকা বিশ্ববিদ্যালয়: ২০২১-২২ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা তিনটি মূল ইউনিটে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হলেও চারুকলার জন্য বিশেষ ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বুধবার (১১ নভেম্বর) এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন, বাংলাদেশ (ইরাব)-এর নতুন কার্যনির্বাহী কমিটির সাথে আলাপকালে এ কথা জানান তিনি।

উপাচার্য বলেন, সম্প্রতি ডিনস কমিটির সভায় ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা তুলে দেয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত অথবা প্রস্তাবনা নেয়া হয়নি। বরং সভার রেজুলেশনে ‘চ’ ইউনিট তথা চারুকলা অনুষদের জন্য বিশেষ ব্যবস্থা রাখার কথা বলা হয়েছে।

উপাচার্যের সঙ্গে সাক্ষাতকালে ইরাবের সভাপতি দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ ও সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার শরিফুল আলম সুমন, দপ্তর সম্পাদক ইংরেজি দৈনিক ডেইলি সানের নিজস্ব প্রতিবেদক সোলাইমান সালমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক দৈনিক বণিক বার্তার নিজস্ব প্রতিবেদক সাইফ সুজনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এসকেবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।