ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কোর সার্চের সঙ্গে চুক্তিবদ্ধ হলো হোটেল ট্রপিক্যাল ডেইজি

শাবিপ্রবি করেডপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
কোর সার্চের সঙ্গে চুক্তিবদ্ধ হলো হোটেল ট্রপিক্যাল ডেইজি

শাবিপ্রবি (সিলেট): সদ্য গ্রাজুয়েট নিয়োগের জন্য লাইফস্টাইল হোটেল বিডি লিমিটেডের সহপ্রতিষ্ঠান হোটেল ট্রপিক্যাল ডেইজি কোর সার্চের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) হোটেল ট্রপিক্যাল ডেইজিতে এই চুক্তি হয় বলে জানান শাবিপ্রবির ক্যাম্পাস অ্যাম্বাসেডর ও লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জান্নাতুন ফেরদৌস আঁখি।

তিনি জানান, কোর সার্চ এই চুক্তির মাধ্যমে হোটেল ট্রপিক্যাল ডেইজিকে ট্রেনিং প্রাপ্ত (জব প্লেসমেন্ট ট্রেনিংয়ের মাধ্যমে) গ্রাজুয়েট এবং ইন্টার্ন নিয়োগে সহায়তা করবে। এটির মাধ্যমে গ্র্যাজুয়েটদের প্রশিক্ষণের কাজটি আরও একধাপ এগিয়েছে।

অনুষ্ঠানে হোটেল ট্রপিক্যাল ডেইজির পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহেদ এজাজ আহমেদ এবং কোর সার্চের পক্ষে স্বাক্ষর করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী জনাব কাজী নাঈম।

উল্লেখ্য, কোর সার্চ বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটদের নিয়ে কাজ করে। এটি গ্র্যাজুয়েটদের বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে গড়ে তোলার মাধ্যমে চাকুরী প্রাপ্তিতে সহায়তা করে।

বাংলাদেশ সময়: ০৩০৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।