ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নবীনগরে দানবীর মহেশচন্দ্র ভট্টাচার্য বিদ্যাপীঠ কলেজ উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
নবীনগরে দানবীর মহেশচন্দ্র ভট্টাচার্য বিদ্যাপীঠ কলেজ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া: বণার্ঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর উপজেলার বিটঘরে দানবীর মহেশচন্দ্র ভট্টাচার্য বিদ্যাপীঠ কলেজের উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে কলেজের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

 

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে। সরকারের শিক্ষাবান্ধব নীতির কারণে সারা দেশে শিক্ষার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বিটঘর গ্রামে যে কলেজটির যাত্রা শুরু হচ্ছে এতে এলাকার শিক্ষার অনেক উন্নতি ঘটবে।

কলেজের প্রতিষ্ঠাতা মো. মুনতাসির মহিউদ্দিন অপুর সভাপতিত্বে ও মো. মোস্তফা কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় সূধীজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।