ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

যবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি ড. আব্দুর রউফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
যবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি ড. আব্দুর রউফ ড. মো. আব্দুর রউফ।

যশোর: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মকর্তা সমিতির সভাপতি পদে উপনির্বাচনে জয়ী হয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা, উন্নয়ন ও পূর্ত দপ্তরের উপ-পরিচালক ড. মো. আব্দুর রউফ।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উপনির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার মো. জাহাঙ্গীর কবির ভোট গণনা শেষে জানান, উপনির্বাচনে মোট ৯৬ ভোটের মধ্যে ড. মো. আব্দুর রউফ পেয়েছেন ৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার (গ্রেড-২) মো. শাহিন হোসেন পেয়েছেন ২৮ ভোট। ত্রুটিপূর্ণ হওয়ায় ৫টি ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।

ফলাফল ঘোষণা শেষে নবনির্বাচিত সভাপতি ড. মো. আব্দুর রউফ যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় নবনির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের জন্য কর্মকর্তাদের সক্রিয় অংশগ্রহণ অপরিহার্য।

এসময় তিনি নবনির্বাচিত সভাপতিসহ সকলের সহযোগিতা প্রত্যাশা করেন এবং কর্মকর্তাদের সুবিধা-অসুবিধায় পাশে থাকার আশ্বাস দেন।

এর আগে গত ১৫ নভেম্বর যবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি ও প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারি চাকরি থেকে অব্যাহতি নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী হিসেবে যোগ দেন। ফলে কর্মকর্তা সমিতির সভাপতির পদ শূন্য ঘোষিত হওয়ায় যবিপ্রবির কর্মকর্তা সমিতির গঠনতন্ত্র অনুযায়ী সভাপতির শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
ইউজি/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।