ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ইউজিসির সভায় ১৫ কর্মকর্তাকে নিয়োগের সুপারিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
ইউজিসির সভায় ১৫ কর্মকর্তাকে নিয়োগের সুপারিশ

ঢাকা: বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) ১৫৯তম পূর্ণ কমিশন সভায় পরিচালক, উপ-পরিচালক, সিনিয়র সহকারী সচিব, সিনিয়র সহকারী পরিচালক, প্রশাসনিক কর্মকর্তাসহ ১৫ জন কর্মকর্তার নিয়োগ সুপারিশ অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) অনুষ্ঠিত এই সভায় ইউজিসি মুজিববর্ষ প্রকাশনা নীতিমালা, ইউজিসি পুস্তক প্রকাশনা নীতিমালা, জনবল নিয়োগসহ বিভিন্ন আলোচ্যসূচি নিয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর সভাপতিত্বে ভার্চ্যুয়াল সভায় কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, ড. মুহাম্মদ আলমগীর, ড. বিশ্বজৎ চন্দ, ড. মো. আবু তাহের, ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব, খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন স্কুলের ডিন অধ্যাপক ড. মো. ওয়ালিউল হাসান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল বাসেত, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. জুলহাস উদ্দিন, পরিকল্পনা কমিশনের সদস্য (আর্থ-সামাজিক অবকাঠোমো), শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব এবং অর্থ মন্ত্রণালয়ের সচিব উপস্থিত ছিলেন।

পূর্ণ কমিশন সভায় ইউজিসির জেনারেল সার্ভিসেস ও এস্টেট বিভাগের নাম জেনারেল সার্ভিসেস, এস্টেট ও প্রকৌশল বিভাগ করার সুপারিশ অনুমোদন করা হয়।

সভা পরিচালনা করেন কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa