ঢাকা, বুধবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

শিক্ষা

রাবির আইন বিভাগের নতুন সভাপতি অধ্যাপক হাসিবুল আলম

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
রাবির আইন বিভাগের নতুন সভাপতি অধ্যাপক হাসিবুল আলম অধ্যাপক হাসিবুল আলম প্রধান

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক হাসিবুল আলম প্রধান। রোববার (২৪ জানুয়ারি) দুপুরে সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক আব্দুল হান্নান তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক হাসিবুল আলম প্রধান আইন বিভাগের গৌরব ও মর্যাদা সমুন্নত রেখে বিভাগের একাডেমিক কার্যক্রম আরও গতিশীল করার আশাবাদ ব্যক্ত করেন। এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভাগের সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর আন্তরিক সহযোগিতা কামনা করেন।

জানা যায়, অধ্যাপক হাসিবুল আলম প্রধান ১৯৯৮ সালের ০২ আগস্ট আইন বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১৫ সালের ১৭ জুন তিনি অধ্যাপক পদে উন্নীত হন। বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশি তিনি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব পালন, সাংস্কৃতিক কার্যক্রম ও লেখালেখির সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি বর্তমানে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa