ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

শিক্ষা

মার্চের শুরুতে শাবিপ্রবি শিক্ষার্থীদের দ্বিতীয় ধাপে ফাইনাল পরীক্ষা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
মার্চের শুরুতে শাবিপ্রবি শিক্ষার্থীদের দ্বিতীয় ধাপে ফাইনাল পরীক্ষা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাবিপ্রবি (সিলেট): মার্চের প্রথম সপ্তাহ থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্নাতক প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা শুরু হবে। এর আগে গত ১৭ জানুয়ারি স্নাতক চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তরের পরীক্ষা শুরু হয়।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। অনলাইনে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ১৬৩তম একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান উপাচার্য।

উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, মার্চের ১ তারিখ থেকে আমরা প্রতিটি বিভাগকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের সেমিস্টার ফাইনাল পরীক্ষা নেওয়ার নির্দেশ দিয়েছি। বিভাগগুলো তাদের সুবিধামত পরীক্ষা নেবে।

পরীক্ষার সময় হল খোলা হবে কিনা এমন প্রশ্নের জবাবে উপাচার্য বলেন, আজকে শুধুমাত্র পরীক্ষা শুরুর বিষয় নিয়ে আলোচনা হয়েছে। হল খোলা নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আপাতত সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত হলসমূহ বন্ধ থাকবে। পরে সরকারের পক্ষ থেকে সিদ্ধান্ত নিলে আমরা হল খুলে দেব।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa