ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

শিক্ষা

বাউবির উপ-উপাচার্য হলেন ইবি অধ্যাপক নাসিম বানু

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
বাউবির উপ-উপাচার্য হলেন ইবি অধ্যাপক নাসিম বানু অধ্যাপক ড. নাসিম বানু

ইবি (কুষ্টিয়া): বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলের দিকে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়, বাউবি আইন, ১৯৯২ এর ধারা ১৪(১) অনুসারে অধ্যাপক ড নাসিম বানুকে উপ-উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তার নিয়োগের মেয়াদ হবে চার বছর।

প্রযোজ্য ক্ষেত্রে তিনি নিয়মিত চাকরির বর্ষপূর্তিতে মূল পদে প্রত্যাবর্তন পূর্বক অবসর নেওয়ার আনুষ্ঠানিকতা শেষে ওই পদের অবশিষ্টাংশ পূরণ করবেন।

উপর্যুক্ত পদে তিনি বর্তমান পদের সমপরিমাণ বেতন ভাতার প্রাপ্য হবেন এবং বিধি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যন্য সুবিধাদি ভোগ করবেন। রাষ্ট্রপতি ও চ্যান্সেলর প্রয়োজনে যে কোনো সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa