ঢাকা, শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮, ১৬ এপ্রিল ২০২১, ০৩ রমজান ১৪৪২

শিক্ষা

দীক্ষা নিলেন জবি রোভার স্কাউটের ১০২ জন

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
দীক্ষা নিলেন জবি রোভার স্কাউটের ১০২ জন ...

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: দেশের সর্বাধিক প্রেসিডেন্টস অ্যাওয়ার্ডপ্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউট গ্রুপের তিন দিনব্যাপী বার্ষিক তাঁবু বাস, দীক্ষা ক্যাম্প ও ব্যাজ প্রদান অনুষ্ঠান সম্পন্ন করেছেন ১০২ রোভার।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৮টায় কুমিল্লার লালমাইয়ে আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে ১০২ জন রোভারকে তিন দিনব্যাপী ক্যাম্প শেষে দীক্ষা প্রদান করা হয়।

অনুষ্ঠানে জবি রোভার ইন কাউন্সিলের সভাপতি মো. কামরুল ইসলামের ব্যবস্থাপনায় সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় জবি রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকার এই দীক্ষা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন স্কাউট লিডার কাজী ফারুক হোসেন।

জবি রোভার-ইন-কাউন্সিলের সাবেক সভাপতি মো. আহসান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ মাহমুদ এবং মো. এনামুল হাসান কাওছারকে দীক্ষা ক্যাম্পের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।  
রোভার আনোয়ার হোসেনকে বিগত কাউন্সিলের শ্রেষ্ঠ সিনিয়র রোভার মেট এর সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ সহচর ও জিনিয়াস সহচরকে পুরস্কার তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa