ঢাকা, শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮, ১৬ এপ্রিল ২০২১, ০৩ রমজান ১৪৪২

শিক্ষা

হল খোলার দাবিতে শাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
হল খোলার দাবিতে শাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ বিক্ষোভ কর্মসূচি পালন করছেন শাবিপ্রবির সাধারণ শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

শাবিপ্রবি, (সিলেট): আসন্ন সেমিস্টার ফাইনালকে কেন্দ্র করে আবাসিক হল বন্ধসমূহ খুলে দিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে থেকে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর এবং উপাচার্য ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করছেন আন্দোলনরত শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, পরীক্ষার সময় আবাসিক হল বন্ধ রেখে এরং অনলাইন ক্লাসের রিভিউ ক্লাস না নিয়ে চূড়ান্ত পরীক্ষার নেওয়ার সিদ্ধান্ত অমানবিক এবং স্বৈরচারী। নতুন করে মেস/বাসা ভাড়া নিতে হলের শিক্ষার্থীদের অর্থনৈতিক সংকট, নিরাপত্তাহীনতাসহ নানার সমস্যার সম্মুখীন হতে হচ্ছে।

শিক্ষার্থীরা আরও বলেন, ইতোমধ্যে অনেক শিক্ষার্থী সিলেটে চলে আসায় মেস বা বাসা নিতে সমস্যা পড়তে হচ্ছে। তাই অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে আবাসিক হল খুলে দেওয়ার দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa