ঢাকা, শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮, ১৬ এপ্রিল ২০২১, ০৩ রমজান ১৪৪২

শিক্ষা

আইইউবিএটিতে শহীদ দিবস পালন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
আইইউবিএটিতে শহীদ দিবস পালন আইইউবিএটিতে শহীদ দিবস পালন

ঢাকা: ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) যথাযোগ্য মর্যাদার সঙ্গে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে এ উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত করেন আইইউবিএটির উপাচার্য প্রফেসর ড. আব্দুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম,কলেজ অব আর্টস অ্যান্ড সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ড. আবুল খায়ের এবং রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান।

পরে শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, গভর্নসের সদস্য, উপ-উপাচার্য, কলেজ ও ডিপার্টমেন্টের চেয়ার, কো-অর্ডিনেটর, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, দেশি এবং বিদেশি শিক্ষার্থী, স্টুডেন্ট অ্যাম্বাসেডর এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশন পৃথকভাবে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়া, উত্তরার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীসহ নানা পেশার মানুষ এ ইউনিভার্সিটির শহীদ মিনারে ফুল দেন।

পরে শহীদদের স্মরণে আইইউবিএটির অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa