ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

শিক্ষা

ববি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে বরিশালে সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
ববি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে বরিশালে সমাবেশ ...

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সচেতন নাগরিকদের সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের চলমান আন্দোলন ও তিন দফা দাবির সঙ্গে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বরিশালের সচেতন নাগরিক সমাজের সদস্যরা।

‘সচেতন নাগরিক সংহতি, বরিশাল’- এর ব্যানারে কবি হুজাইফা রহমানের উদ্যোগে সমাবেশের আয়োজন করা হয়।

অ্যাডভোকেট একে আজাদের সভাপতিত্বে ও বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী সাকিবুল ইসলাম সাফিনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন অধ্যাপক দুলাল মজুমদার, ডাক্তার মনীষা চক্রবর্তী, কবি অপূর্ব গৌতম, আলোকচিত্রী শিল্পী কিশোর কর্মকার, চলচ্চিত্র শিল্পী অরুণাভ বিলে, কণ্ঠশিল্পী আবির মজুমদার, চিত্রশিল্পী সুজয় সরকার, ছাত্রনেতা নবীন আহমেদ, ছাত্রনেতা রাহুল দাস, ছাত্রনেতা সন্তু মিত্র, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহাদাৎ হৃদয়, সরকারি ব্রজমোহন কলেজের শিক্ষার্থী হাসিব আহমেদ, বরিশাল সিটি কলেজের শিক্ষার্থী সাকিব, ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউট বরিশালের শিক্ষার্থী অদ্রি প্রমুখ।  

শুরুতেই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাহুল দাসের লেখা গান কবি হুজাইফা রহমান গেয়ে শোনান।

এরপর সমাবেশ থেকে বক্তারা বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলাকারী ও হামলাকারীদের মদদদাতাদের বিচারের দাবি জানান।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa