ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

শিক্ষা

ইবির সদ্য বিদায়ী উপ-উপাচার্যকে সংবর্ধনা

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
ইবির সদ্য বিদায়ী উপ-উপাচার্যকে সংবর্ধনা

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সদ্য বিদায়ী উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমানকে সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগ।  

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শ্রেণিকক্ষে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. সালমা সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম।  

বিভাগের সহকারী অধ্যাপক সাজ্জাদ হোসেন জাহিদের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান, টাইমস ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এএইচএম আক্তার হোসেন জিলু, অধ্যাপক ড. এম মামুনুর রহমান, অধ্যাপক ড. মেহের আলী, অধ্যাপক ড. মিয়া মো. রশিদজামান, অধ্যাপক ডা. শাহদাথ হোসেন আজাদসহ বিভাগের অন্যান্য শিক্ষক।

অনুষ্ঠানের শুরুতেই অধ্যাপক ড. শাহিনুর রহমান বিভাগের যোগদান পত্রে স্বাক্ষর করেন। পরে সফলভাবে দুই মেয়াদ সমাপ্ত করায় তাকে ক্রেস্ট এবং ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।  

উপাচার্য প্রধান অতিথির বক্তব্যে ড. শাহিনুর রহমানের প্রশংসা করে বলেন, ড. শাহিনুর রহমান বিশ্ববিদ্যালয়ের একজন আন্তরিক ও নিষ্ঠাবান প্রশাসক ছিলেন। ইসলামী বিশ্ববিদ্যালয়ের জন্য তার অবদান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে জীবিত থাকবে। আশা করি, তিনি তার শিক্ষার মাধ্যমে একটি শিক্ষিত  ও নাগরিক সমাজ গঠনে ভূমিকা রাখবেন।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa