ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

শিক্ষা

আইএসইউ ও এনবিএ’র মধ্যে সমঝোতা স্মারক সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জুন ১২, ২০২১
আইএসইউ ও এনবিএ’র মধ্যে সমঝোতা স্মারক সই আইএসইউ ও এনবিএ’র মধ্যে সমঝোতা স্মারক সই।

ঢাকা: ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) ও বেসরকারি টেলিভিশন, রেডিওর নিউজ প্রেজেন্টারদের সংগঠন নিউজ ব্রডকাস্টার্স এলায়েন্স বাংলাদেশের (NBA) সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

শনিবার (১২ জুন) এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ.টি.এম. কাদের নেওয়াজ ও এনবিএ প্রেসিডেন্ট মুমতাহিনা হাসনাত রিতু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে নিউজ ব্রডকাস্টার্স এলায়েন্স বাংলাদেশ (NBA) এর সদস্য এবং তাঁদের পরিবারের সদস্যরা আইএসইউতে অনার্স এবং মাস্টার্স কোর্সে পড়াশোনার ক্ষেত্রে বিশেষ ওয়েভার ও স্কলারশীপ সুবিধা পাবেন।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (ISU) মহাখালী ক্যাম্পাসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনবিএ সাধারণ সম্পাদক জাবেদ কারদার এবং আইএসইউ’র মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডীন কে আহমেদ আলম, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর ও উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জুন ১২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa