ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

১২ সেপ্টেম্বর থেকে সশরীরে পরীক্ষা নেবে ইবি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
১২ সেপ্টেম্বর থেকে সশরীরে পরীক্ষা নেবে ইবি ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)

ইবি (কুষ্টিয়া): আগামী ১২ সেপ্টেম্বর থেকে সশরীরে অনার্স ও মাস্টার্সের চূড়ান্ত পরীক্ষা নেওয়ার অনুমোদন দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। বিভাগগুলো চাইলে ওইদিন থেকেই সশরীরে পরীক্ষা নিতে পারবে।

তবে আবাসিক হলগুলো বন্ধ থাকবে।  

শনিবার (৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১২ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের নিয়মিত মাস্টার্স শেষ বর্ষ এবং অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষা শেষ হতে আংশিক বাকি এমন কোর্স বা কোর্সগুলো মৌখিক/ব্যবহারিক ইত্যাদি পরীক্ষা অনলাইন অথবা অফলাইনে (অবশ্যই সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে) নেওয়া যাবে।

স্ব স্ব বিভাগ পরীক্ষার সব নিয়ম-বিধি মেনে এসব পরীক্ষা নেওয়া ও ফলাফল প্রকাশের ব্যবস্থা করবে। যেসব বিভাগের টার্মিনাল পরীক্ষাগুলো শেষ হয়ে গেছে অথবা এমন ব্যাচ নেই, সেসব বিভাগ অন্যান্য ব্যাচের পরীক্ষা নিতে পারে।

উল্লেখ্য, একই দিনে কোনো বিভাগ একটি ব্যাচের বেশি পরীক্ষা নেবে না। যে সব বর্ষের শিক্ষার্থীরা আবাসিক সুবিধা না নিয়ে পরীক্ষা দিতে ইচ্ছুক, বিভাগগুলো শুধুমাত্র তাদের পরীক্ষা নেবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa