ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

প্রাথমিকে পাবনায় ৯৫৮ জনের বৃত্তি লাভ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১২

পাবনাঃ  প্রাথমিক বৃত্তি-২০১১-এর ফলাফলে পাবনায় মোট ৯৫৮ জন শিশু শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

মঙ্গলবার বিকেলে এ ফল প্রকাশ করা হয়।



জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. একরামুল হক বাংলানিউজকে জানান, বৃত্তিপ্রাপ্ত ৯৫৮ জনের মধ্যে ট্যালেন্টপুলে ৩৮২ জন, সাধারণ গ্রেডে ৫২০ জন এবং সম্পূরকে ৫৬ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

সদর উপজেলায় ট্যালেন্টপুলে ৮৪ জন ও সাধারণ গ্রেডে ১০৪ জন, চাটমোহর উপজেলায় ট্যালেন্টপুলে ৪৫ জন, সাধারণ গ্রেডে ৭২ জন ও সম্পূরক বৃত্তি ১২ জন, সুজানগর উপজেলায় ট্যালেন্টপুলে ৪৪ জন ও সাধারণ গ্রেডে ৮০ জন, ভাঙ্গুড়া উপজেলায় ট্যালেন্টপুলে ১৯ জন, সাধারণ গ্রেডে ৫২ জন ও সম্পূরক বৃত্তি ১২ জন, আটঘরিয়া উপজেলায় ট্যালেন্টপুলে ২৮ জন, সাধারণ গ্রেডে ৪৪ জন ও সম্পূরক বৃত্তি ১৬ জন, ফরিদপুর উপজেলায় ট্যালেন্টপুলে ২০ জন, সাধারণ গ্রেডে ৫২ জন ও সম্পূরক বৃত্তি ১২ জন, বেড়া উপজেলায় ট্যালেন্টপুলে ৩৭ জন ও সাধারণ গ্রেডে ৭৬ জন, ঈশ্বরদী উপজেলায় ট্যালেন্টপুলে ৫৪ জন ও সাধারণ গ্রেডে ৬৮ জন এবং সাঁথিয়া উপজেলায় ট্যালেন্টপুলে ৫১ জন, সাধারণ গ্রেডে ৭৬ জন ও সম্পূরকে  ৪ জন বৃত্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।