ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

রুয়েটে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ক্লাস-পরীক্ষা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
রুয়েটে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ক্লাস-পরীক্ষা ...

রাবি: করোনা ভাইরাসের বিস্তার রোধে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শনিবার (২২ জানুয়ারি) থেকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে রুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখের সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ৯৫ তম (জরুরি) সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ দফতরের সেকশন অফিসার আফম মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে বলেন, শুক্রবার সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা জারির প্রেক্ষিতে এই সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও স্বাস্থ্যবিধি মেনে অন্যান্য একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম যথারীতি চালু থাকবে। আবাসিক হলসমূহ খোলা থাকবে। জরুরি প্রয়োজন ব্যতীত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং দাফতরিক কাজসমূহ বিভাগীয় প্রধান ও শাখা প্রধানের তত্ত্বাবধায়নে সুষ্ঠুভাবে সম্পন্ন করার বিষয়ে সভায় সিদ্ধান্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa