ঢাকা, শনিবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

শিক্ষা

ঢাবির ‘গ’ ইউনিটে শীর্ষ স্থানে যারা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
ঢাবির ‘গ’ ইউনিটে শীর্ষ স্থানে যারা ফল প্রকাশ করছেন ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘গ’ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

রোববার (৩ জুলাই) দুপুর সাড়ে ১২টার পর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চ্যুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এই ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

 

এসময় উপস্থিত ছিলেন বিজনেস স্টাডজি অনুষদের ডিন অধ্যাপক আব্দুল মঈন।  

ফলাফলে প্রথম হয়েছেন নটরডেম কলেজের সরোয়ার হোসেন খান। তার ভর্তি পরীক্ষার কেন্দ্র ছিল ঢাবির ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ভবন। ভর্তি সিরিয়াল ৬১১৯১৩১। ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর ৯৬ দশমিক ৭৫। সর্বমোট মেধাস্কোর ১১৬ দশমিক ৭৫।  

দ্বিতীয় হয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্র থেকে দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী অনিমা পারভেজ ইলমা। ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর ৯০। মেধাস্কোর ১১০।  

তৃতীয় হয়েছেন ঢাবির লেকচার থিয়েটার ভবন কেন্দ্র থেকে সরকারি রাজেন্দ্র কলেজের ছাত্র আবদুল্লাহ খান। ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর ৮৭ দশমিক ৭৫। মেধাস্কোর ১০৭ দশমিক ৭৫।

ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য ভর্তি পরীক্ষার https://admission.eis.du.ac.bd

ওয়েবসাইটে ‌‘গ’ইউনিটের নোটিশে পাওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa