ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ঢাবির ‘গ’ ইউনিটে উত্তীর্ণদের বিষয় পছন্দক্রম ফরম ৬ জুলাই শুরু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
ঢাবির ‘গ’ ইউনিটে উত্তীর্ণদের বিষয় পছন্দক্রম ফরম ৬ জুলাই শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘গ’ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। উত্তীর্ণদের আগামী ৬ জুলাই থেকে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

রোববার (৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দফতর সংলগ্ন ভার্চুয়াল ক্লাসরুমে ফল প্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

পাসকৃত শিক্ষার্থীদের মেধাক্রম ১ থেকে ১১০০ স্থান অর্জনকারীদের আগামী ০৬ জুলাই বিকেল ৩টা থেকে ২১ জুলাই বিকেল ৫টা পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীদের ৬ জুলাই থেকে ২১ জুলাইয়ের মধ্যে সংশ্লিষ্ট কোটার ফরম কলা অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে উক্ত সময়ের মধ্যে ডিন অফিসে জমা দিতে হবে।

ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ৬ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত বিজনেস অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে গ-ইউনিটের নোটিশে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এসকেবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।